শিরোনাম : সিয়াম সাধনার নানা প্রস্তুতি ।। কাল থেকে শুরু পবিত্র রমজান সব মূর্তি অপসারণ দাবি! ।। গ্রিক দেবীকে অন্য কোথাও স্থান দেয়া যাবে না : হেফাজত চট্টগ্রামে সাত লাখ প্রি-পেইড মিটার লাগানোর নির্দেশ ।। চারটি প্রি-পেমেন্ট মিটারিং ভেন্ডিং স্টেশন উদ্বোধন করলেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী ।। বিদ্যুৎতের ক্রাইসিস যাচ্ছে তবে পরিস্থিতি ভালোর পথে ভাস্কর্য সরানো নিয়ে প্রতিবাদ পুলিশের লাঠি টিয়ার গ্যাস লেকে পানি স্বল্পতা ।। কাপ্তাইয়ে পাঁচ জেনারেটরের মধ্যে উৎপাদনে আছে একটি Stop button Start button

 

  ফেইসবুকে ভক্ত হোন টুইটারে ভক্ত হোন গুগল প্লাস এ ভক্ত হোন। সাহায্য বিজ্ঞাপন শুল্ক পাঠক প্রতিক্রিয়া রেজিস্ট্রেশন

 

২০ মে শনিবার ২০১৭ খ্রিঃ ৬ জ্যৈষ্ঠ ১৪২৪ সাল ২৩ শাবান ১৪৩৮ হিজরি
চট্রগ্রাম
আজকের দিনের তাপমাএা সংরক্ষিত নেই।

আজকে অনলাইন জরিপের জন্য কোন প্রশ্ন সংরক্ষিত নেই।
প্রথম পাতা   বিস্তারিত  

ফুটবল খেলাকে কেন্দ্র করে আইআইইউসিতে সংঘর্ষ, আহত ২

সীতাকুণ্ড প্রতিনিধি ।

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় আইআইইউসির কুমিরাস্থ ক্যাম্পাসে গতকাল বিকেলে ফুটবল খেলাকে কেন্দ্র করে শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে দুইজন আহত হয়। আহতদের মধ্যে একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আইআইইউসির প্রোভিসি আজহারুল ইসলাম মাহাদী জানান, বিকেলে বিশ্ববিদ্যালয়ের কুমিরাস্থ ক্যাম্পাসে ফুটবল খেলাকে কেন্দ্র করে সন্ধ্যা ৭টার দিকে নাইজেরিয়ান শিক্ষার্থীরা বাংলাদেশী শিক্ষার্থীদের ওপর হামলা চালায়। এতে বাংলাদেশী ছাত্রদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এখবর শুনে আমি ঘটনাস্থলে যাই। এ সময় বাংলাদেশী শিক্ষার্থীরা নাইজেরিয়ান শিক্ষার্থীদের শাস্তির দাবি জানায়। আমি আজ (শনিবার) এ ব্যাপারে ব্যবস্থা নেব বলে আশ্বস্ত করি। নাইজেরিয়ান শিক্ষার্থীদের পুলিশি প্রহরায় নগরীর চকবাজারস্থ ক্যাম্পাসে নিয়ে আসা হয়েছে। সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হোসেন জানান, ঘটনার খবর শুনে ক্যাম্পাসে যাই। নিরাপত্তার স্বার্থে নাইজেরিয়ান শিক্ষার্থীদের পুলিশি প্রহরায় চকবাজার ক্যাম্পাসে নেয়া হয়েছে।

পাঠকের মন্তব্য [০]   |    [২৭৪] বার পঠিত

মন্তব্য প্রদানের জন্য( সাইনইন) করুন । নতুন ইউজার হলে (নিবন্ধন ) করুন ।