শিরোনাম : স্বাধীনতার ৪৬ বছর ।। আজ আত্মপ্রত্যয়ের দিন চক্রান্ত চলছে এখনো তাই জঙ্গি হানা ।। ক্ষমতাসীন ও বিরোধীদের পাল্টাপাল্টি অভিযোগ জেলা পরিষদের প্রকল্প ।। ১২ উপজেলায় মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণের উদ্যোগ পরিদর্শনে মেয়র ।। চমেক হাসপাতাল সংলগ্ন গণকবর সংরক্ষণের পদক্ষেপ পাকসেনাদের হত্যা ও নির্যাতনের বোবা সাক্ষী কালুরঘাট সেতু সিলেটে বোমায় নিহত ৪ ।। জঙ্গি বিরোধী অভিযানের মধ্যেই দুই দফা হামলা, আহত ৪৩ অত্যাধুনিক যন্ত্রের মাধ্যমে বন্দরে খাদ্যশস্য খালাস শুরু Stop button Start button

 

  ফেইসবুকে ভক্ত হোন টুইটারে ভক্ত হোন গুগল প্লাস এ ভক্ত হোন। সাহায্য বিজ্ঞাপন শুল্ক পাঠক প্রতিক্রিয়া রেজিস্ট্রেশন

 

১২ জানুয়ারি বৃহস্পতিবার ২০১৭ খ্রিঃ ২৯ পৌষ ১৪২৩ সাল ১৩ রবিউস সানি ১৪৩৮
    আজকের দিনে কোন ফিচার পাতা সংরক্ষিত নেই।
চট্রগ্রাম
আজকের দিনের তাপমাএা সংরক্ষিত নেই।

আজকে অনলাইন জরিপের জন্য কোন প্রশ্ন সংরক্ষিত নেই।
প্রথম পাতা   বিস্তারিত  

মইজ্জ্যারটেকে দুর্ঘটনা ।। ট্যাক্সি চালক নিহত, আহত ১০

পটিয়া প্রতিনিধি

পশ্চিম পটিয়া মইজ্জ্যারটেকে বাস-সিএনজি ট্যাক্সি মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সিএনজি ট্যাক্সি চালক আবদুল গফুর (৪৫) নিহত হয়েছেন। এছাড়া ওই দুর্ঘটনায় আহত হয়েছেন বাসের ১০ যাত্রী। গতকাল বুধবার সকাল ৮টায় যাত্রীবাহী একটি বাসের সাথে সিএনজি ট্যাক্সির মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দীর্ঘ এক ঘণ্টা যানজট ছিল। পরে কর্ণফুলী থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত সিএনজি চালক আবদুল গফুরের বাড়ি সাতকানিয়া উপজেলার মাদার্শা গ্রামে বলে জানা গেছে।

এদিকে পুলিশ আহতদের উদ্ধার করে চমেকসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে। আহতদের মধ্যে নাজিম উদ্দিন (৩৫), কামাল হোসেন (৩৫), লায়লা বেগম (৩৭) ও আলমগীর হোসেনের (৩৫) নাম জানা গেছে। এর মধ্যে নাজিম উদ্দিনের পা ভেঙে গেছে। তিনি ছাড়া বাকিদের অবস্থা আশঙ্কামুক্ত বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে মইজ্জ্যারটেক মোড়ের একটি সিএনজি ফিলিং স্টেশন থেকে গ্যাস ভর্তি করে সিএনজি ট্যাক্সিটি সাতকানিয়া যাচ্ছিল। ট্যাক্সিটি মইজ্জ্যারটেক বাজারের কাছে পৌঁছলে আনোয়ারা থেকে চট্টগ্রামগামী বাস (চট্টমেট্রো--১৩৮৩) এর সাথে ট্যাক্সিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ট্যাক্সির চালক প্রাণ হারান এবং বাস উল্টে প্রায় ১০ যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা জানান, রাস্তার উপর পশুবাহী কয়েকটি পিকআপ ও খড়ের গাদার কারণে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্যাক্সির সাথে মুখোমুখী সংঘর্ষে বাঁধে। এসময় বাসটি উল্টে রাস্তার উপর পড়ে যায়।

কর্ণফুলী থানার এসআই নজরুল ইসলাম জানান, বাস-ট্যাক্সি সংঘর্ষে ঘটনাস্থলে ট্যাক্সি চালকের মারা যান। উল্টে যাওয়া বাস থেকে গুরুতর আহতাবস্থায় ১০ যাত্রীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। বাসটি আটক এবং সিএনজি ট্যাক্সিটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

পাঠকের মন্তব্য [০]   |    [৫২১] বার পঠিত

মন্তব্য প্রদানের জন্য( সাইনইন) করুন । নতুন ইউজার হলে (নিবন্ধন ) করুন ।