শিরোনাম : স্বাধীনতার ৪৬ বছর ।। আজ আত্মপ্রত্যয়ের দিন চক্রান্ত চলছে এখনো তাই জঙ্গি হানা ।। ক্ষমতাসীন ও বিরোধীদের পাল্টাপাল্টি অভিযোগ জেলা পরিষদের প্রকল্প ।। ১২ উপজেলায় মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণের উদ্যোগ পরিদর্শনে মেয়র ।। চমেক হাসপাতাল সংলগ্ন গণকবর সংরক্ষণের পদক্ষেপ পাকসেনাদের হত্যা ও নির্যাতনের বোবা সাক্ষী কালুরঘাট সেতু সিলেটে বোমায় নিহত ৪ ।। জঙ্গি বিরোধী অভিযানের মধ্যেই দুই দফা হামলা, আহত ৪৩ অত্যাধুনিক যন্ত্রের মাধ্যমে বন্দরে খাদ্যশস্য খালাস শুরু Stop button Start button

 

  ফেইসবুকে ভক্ত হোন টুইটারে ভক্ত হোন গুগল প্লাস এ ভক্ত হোন। সাহায্য বিজ্ঞাপন শুল্ক পাঠক প্রতিক্রিয়া রেজিস্ট্রেশন

 

১২ জানুয়ারি বৃহস্পতিবার ২০১৭ খ্রিঃ ২৯ পৌষ ১৪২৩ সাল ১৩ রবিউস সানি ১৪৩৮
    আজকের দিনে কোন ফিচার পাতা সংরক্ষিত নেই।
চট্রগ্রাম
আজকের দিনের তাপমাএা সংরক্ষিত নেই।

আজকে অনলাইন জরিপের জন্য কোন প্রশ্ন সংরক্ষিত নেই।
প্রথম পাতা   বিস্তারিত  

জেলা পরিষদ চেয়ারম্যানদের শপথ গ্রহণ

প্রথমবারের মতো নির্বাচিত ৫৯ জেলা পরিষদের চেয়ারম্যান গতকাল শপথ গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এক অনুষ্ঠানে তাদেরকে শপথ বাক্য পাঠ করান। খবর বাসসের।

২০০০ সালে সংশ্লিষ্ট জেলা পরিষদ আইনটি পাসের ১৬ বছর পর গত ২৮ ডিসেম্বর ৫৯টি জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। জেলা পরিষদের ১৩১ বছরের ইতিহাসে এটিই ছিল জেলা পরিষদের প্রথম সরাসরি নির্বাচন। আইনি জটিলতার কারণে কুষ্টিয়া ও বগুড়া জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়নি। এছাড়া তিন পার্বত্য জেলা পরিষদের নির্বাচন পৃথক আইনে অনুষ্ঠিত হয়। জেলা পরিষদের নির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠান আগামী ১৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খোন্দকার মোশাররফ হোসেন এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের উপস্থিত ছিলেন। এলজিআরডি সচিব আবদুল মালেক অনুষ্ঠান পরিচালনা করেন। মন্ত্রি পরিষদের সদসবৃন্দ, প্রধানমন্ত্রীর উপদেষ্টাবৃন্দ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ এবং উচ্চপদস্থ সরকারি কর্মকর্তাগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য [০]   |    [১৫২] বার পঠিত

মন্তব্য প্রদানের জন্য( সাইনইন) করুন । নতুন ইউজার হলে (নিবন্ধন ) করুন ।