শিরোনাম : ব্যতিক্রমী আয়োজন একুশের ক্যালেন্ডার প্রদর্শনী গ্রামাঞ্চলের জন্য সৌরশক্তি চালিত অ্যাম্বুলেন্স হাজারখানেক ওপাড়ে গিয়েছিল পরিচয়পত্রের আশায় ।। আনান কমিশন যাওয়ার পর এসেছে আরও পাঁচ হাজার রোহিঙ্গা স্যার টাকা ছাড়া ফাইল নড়ে না ।। মন্ত্রীকে দেখে অভিযোগ ভুক্তভোগীর এলএ শাখার ৩ কর্মচারী স্ট্যান্ড রিলিজড ছিনতাইয়ের কথা স্বীকার করলো যুবলীগ নেতার ভাই দর্শকশূন্য খেলার মাঠ ।। প্রচারণা নাকি আগ্রহ-কোনটি কম Stop button Start button

 

  ফেইসবুকে ভক্ত হোন টুইটারে ভক্ত হোন গুগল প্লাস এ ভক্ত হোন। সাহায্য বিজ্ঞাপন শুল্ক পাঠক প্রতিক্রিয়া রেজিস্ট্রেশন

 

১২ জানুয়ারি বৃহস্পতিবার ২০১৭ খ্রিঃ ২৯ পৌষ ১৪২৩ সাল ১৩ রবিউস সানি ১৪৩৮
    আজকের দিনে কোন ফিচার পাতা সংরক্ষিত নেই।
চট্রগ্রাম
আজকের দিনের তাপমাএা সংরক্ষিত নেই।

আজকে অনলাইন জরিপের জন্য কোন প্রশ্ন সংরক্ষিত নেই।
প্রথম পাতা   বিস্তারিত  

আজ প্রধানমন্ত্রী আসছেন

আজাদী প্রতিবেদন

কোস্টগার্ডের জন্য আনা দুটি জাহাজের কমিশনিং অনুষ্ঠানে যোগ দিতে চট্টগ্রামে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বৃহস্পতিবার সকাল ১১টা ২০ মিনিটে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টারটি চট্টগ্রামে বিমানবাহিনীর জহুরুল হক ঘাঁটিতে অবতরণ করার কথা রয়েছে।

প্রসঙ্গত, কোস্টগার্ডের জন্য ৯৬৩ কোটি টাকা মূল্যের চারটি জাহাজ আনার সিদ্ধান্ত নিয়েছে সরকার। এর মধ্যে ইতালি থেকে আনা প্রথম চালানের দুটি অত্যাধুনিক জাহাজ কোস্টগার্ড পূর্বাঞ্চলকে দেয়া হয়েছে। জাহাজগুলো হচ্ছে কোস্টগার্ড জাহাজ সৈয়দ নজরুল এবং তাজউদ্দিন আহমেদ। চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মুহাম্মদ রেজাউল মাসুদ বলেন, জহুরুল ঘাঁটি থেকে প্রধানমন্ত্রী পতেঙ্গা বোট ক্লাবে যাবেন। সেখানে কিছুক্ষণ অবস্থানের পর বেলা পৌনে ১২টার দিকে যাবেন কোস্টগার্ডের অনুষ্ঠানস্থলে। সেখানে দুপুর ১টা পর্যন্ত সালাম গ্রহণ ও কমিশনিং অনুষ্ঠানে অংশ নেবেন প্রধানমন্ত্রী। দুপুর ২টা ৪০ মিনিটে আবারও বোট ক্লাবে ফিরে দুপুরের খাবার গ্রহণ করবেন এবং বিকেল ৩টায় জহুরুল হক ঘাঁটি থেকে প্রধানমন্ত্রী ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন।

এদিকে বোট ক্লাবে দুপুরের খাবার গ্রহণের পর প্রধানমন্ত্রী সেখানে চট্টগ্রামের দলীয় নেতাদের সাথে বৈঠক করবেন বলে বিভিন্ন গনমাধ্যম সূত্রে খবর প্রকাশিত হয়েছে।

পাঠকের মন্তব্য [০]   |    [৬৯১] বার পঠিত

মন্তব্য প্রদানের জন্য( সাইনইন) করুন । নতুন ইউজার হলে (নিবন্ধন ) করুন ।